রবি কাস্টমার কেয়ার নাম্বার ২০২২

Sharif ahmed
20
অফার চালু করা, অফার বন্ধ করা বা সিম সম্পর্কিত নানা ধরনের সমস্যা সমাধানের জন্য আমাদের সিম কোম্পানির কাস্টমার কেয়ার নাম্বার জানার প্রয়োজন পড়ে। যদি আপনি রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আজকের আর্টিকেলটি পড়ার মাধ্যমে রবি কাস্টমার কেয়ার নাম্বার জানতে পারবেন।

আপনি যদি রবি সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে রবি সিমের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য রবি কাস্টমার কেয়ার নাম্বারে কল করে খুব সহজেই সমাধান পেয়ে যাবেন।

রবি কাস্টমার কেয়ার নাম্বার ২০২২


কিছু বছর আগে রবি কাস্টমার কেয়ার নাম্বার ভিন্ন ছিল। কিন্তু বিটিআরসির নির্দেশনা অনুসারে রবি কাস্টমার কেয়ার নাম্বার 2021 সালে পরিবর্তন করা হয়।


রবি কাস্টমার কেয়ারে ফোন করে এজেন্টের সাথে কথা বলার জন্য আপনার প্রতি মিনিট 60 পয়সা করে ব্যয় করতে হবে। তবে রবি কাস্টমার কেয়ারে কল করার মাধ্যমে এজেন্টের সাথে কথা না বলে অন্যান্য সুবিধা ভোগ করতে কোন চার্জ প্রদান করা হয় না।
রবি কাস্টমার কেয়ার নাম্বার হলো 121

কিভাবে অন্য সিম অপারেটর থেকে রবি কাস্টমার কেয়ারে ফোন করা যায়?

আপনার রবি সিমের সমস্যা সমাধানের জন্য বা রবি সিম সম্পর্কিত হেল্প পেতে যদি আপনি অন্য সিম কোম্পানির অপারেটর থেকে রবি কাস্টমার কেয়ার কল দিতে চান তাহলে আপনাকে রবি সিমের কাস্টমার কেয়ারের অন্য অপারেটর থেকে কল করার নাম্বারটি জেনে নিতে হবে।
অন্য অপারেটর থেকে ফোন করার নাম্বার 01819400400
উপরোক্ত নাম্বারের মাধ্যমে আপনার রবি সিমের সম্পর্কিত সকল বিষয়ে জানার জন্য অন্য যেকোনো সিম অপারেটর থেকে কল করতে পারবেন। এই নাম্বারের মাধ্যমে রবি ‌‌এজেন্টের সাথে কথা বলার জন্য আপনার সিম থেকে কল চার্জ কেটে নেওয়া হবে।

রবি সিমে অভিযোগ জানানোর নাম্বার

বিল ও চার্জ, রবি সকল সার্ভিস বন্ধ করা এবং নেটওয়ার্ক সম্পর্কিত সমস্যা নিয়ে অভিযোগ করার জন্য রবি ফ্রি হেল্পলাইন নাম্বারের মাধ্যমে অভিযোগ জানাতে পারবেন।‌‌
রবি সিমে অভিযোগ জানানোর নাম্বার 158
158 নাম্বারটিতে কল করার মাধ্যমে আপনি আপনার এলাকার নেটওয়ার্ক জনিত সমস্যা বা বিনা কারণে সিম থেকে টাকা কেটে নেওয়া নিয়ে অভিযোগ করতে পারবেন একদম ফ্রিতে। অর্থাৎ এই নাম্বারে কল করে অভিযোগ জানানোর জন্য আপনার সিম থেকে টাকা কাটা হবে না।

আমাদের শেষ কথা

আশাকরি আপনার রবি সিম সম্পর্কিত সকল সুবিধা পাওয়ার জন্য রবি কাস্টমার কেয়ার নাম্বারটি এই আর্টিকেলের মাধ্যমে পেয়ে গেছেন। রবি কাস্টমার কেয়ার নাম্বারের মাধ্যমে রবি এজেন্টের সাথে কথা বলে খুব সহজেই আপনি আপনার সমস্যার সমাধান পেয়ে যেতে পারেন।
Tags

Post a Comment

20Comments

  1. আমি একটা ইন্টারনেট প্যাকেজ কিনছি 13 জিপি 2জিপি বোনাস দেওয়া কথা কিন্তু আমি পাইনি

    ReplyDelete
    Replies
    1. কাষ্টমার কেয়ারে অভিযোগ দিন..!

      Delete
    2. আমার সিমে এসএমএস থাকা সত্ত্বেও এসএমএস সেন্ড হচ্ছে না কেন.....?

      Delete
    3. আমার সিমে এসএমএস তাকা সত্বেও এসএমএস সেন্ড হচ্ছে না কেন....?

      Delete
  2. Ami 198tk diye 12gb+300minit kinsi but amr asche 3gb+150 minit baki gula asenai kno customer care er shathe kono vabei jogajog korte partesi na

    ReplyDelete
    Replies
    1. আপনার এমবি পরে আসার কথা। যদি না আসে তাহলে উপরে দেয়া রবি কাস্টমার কেয়ারে অভিযোগ জানান।

      Delete
  3. ফাজলামি নাকি যে অফার দিবে না সে অফার এসএমএস করে কি জন্য আমার সাথে এরকম হয়েছে

    ReplyDelete
    Replies
    1. এরকম টা হ ওয়ার কথা না হয়ত আপনাকে যেদিন এস এম এস পাঠিয়েছিল ঐদিন অফার কিনেননি।

      Delete
  4. কি সমাস্যা ১৫৮ টাকা বিকাশ রিচার্জে ১২ জিবি ইন্টারনেট প্লাস ২৫০ মিনিট দেওয়ার কথা,ম্যাসেজ দিয়েছে রবি অপরেটর কিন্তু দেয়নাই?

    ReplyDelete
  5. আচ্ছা আমার এমবি র মেয়াদ শেষ হয়ে গেছে ত পুনরায় এমবি কিনলে কি পুরতন এমবি গুলার মেয়াদ দেয়া হবে

    ReplyDelete
    Replies
    1. জ্বি না এটা দেবে না

      Delete
  6. নাহ এটা কখনোই দিবে না।

    ReplyDelete
  7. amr sime internet ato rewanoal sarvice bondh hoy na kno

    ReplyDelete
    Replies
    1. রবি কাস্টমার কেয়ার নাম্বারে কল দিয়ে অফ করে নিন ধন্যবাদ

      Delete
  8. amar sim a sms thakar porew sms jaccena keno

    ReplyDelete
    Replies
    1. কমপক্ষে ১০ টাকা রিচার্জ করুন।

      Delete
Post a Comment